Logo
Logo
×

সারাদেশ

সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

Icon

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১২:০৬ পিএম

সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যু

সেপটিক ট্যাংকে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে। ছবি : সংগৃহীত

রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ তিনজন মারা গেছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার শাল্টি গোপালপুর ইউনিয়নের উদয়পুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন ওই গ্রামের বাদশা মিয়ার স্ত্রী দেলোয়ারা বেগম ও তার  ছেলে হুদা মিয়া এবং প্রতিবেশী তবারক হোসেনের ছেলে ইবলুল মিয়া।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে তিনি জানান, দেলোয়ারা বেগমের বাড়ির পেছনে গরুর মলমূত্রের জন্য একটি সেপটিক ট্যাংক খোঁড়া হয়েছিল। ওই ট্যাংকের পাশে মই দিয়ে ঘরের সানশেডের ওপর লাউয়ের পাতা তুলছিলেন দেলোয়ারা বেগম। হঠাৎ মই ভেঙে সেপটিক ট্যাংকের গর্তে পড়ে যান তিনি। তাকে বাঁচাতে এগিয়ে এসে তার ছেলে হুদা মিয়াও সেখানে পড়ে যান। এরপর ওই দুজনকে বাঁচাতে প্রতিবেশী ইবলুল মিয়া গেলে তিনিও ওই ট্যাংকে পড়েন এবং তিনজনই সেখানে মারা যান। মিঠাপুকুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংক থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেন।

মিঠাপুকুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা রবিউল ইসলাম জানান, সেপটিক ট্যাংকটি সরু ও গভীর ছিল। ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে সকাল সাড়ে ৭টার দিকে তিনজনের মরদেহ উদ্ধার করেন। মরদেহ পরিবারে হস্তান্তর করা হয়েছে।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন