Logo
Logo
×

সারাদেশ

ঘুরতে বের হয়ে প্রাণ গেল ৫ বন্ধুর, গ্রামে শোকের মাতম

Icon

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ১১:০৫ এএম

ঘুরতে বের হয়ে প্রাণ গেল ৫ বন্ধুর, গ্রামে শোকের মাতম

দুর্ঘটনা কবলিত ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। আজ সকালে দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ী বাজারের চকরামপুর (দইসই) এলাকায়। ছবি : সংগৃহীত

দিনাজপুরে আমবোঝাই ট্রাকের সঙ্গে নাবিল পরিবহনের সংঘর্ষে ট্রাকের চালক ও বাসের হেলপারসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২৫ জন।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের পাঁচবাড়ী বাজার চকরামপুর (দইসই) এলাকায় আরিয়ান পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে ঘটনাস্থলেই ঠাকুরগাঁও‌য়ের পীরগঞ্জ উপজেলার মিত্রমা‌টি গ্রা‌মের ট্রাকচালক হাসু ও দিনাজপুরের সেতাজগঞ্জ উপজেলায় নাবিল কোচের হেলপার রাজেশ নিহত হন। এ ছাড়া দিনাজপুরের এম আব্দুর র‌হিম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়ার পর তিনজন মারা যান। তাদের ম‌ধ্যে একজন শিশুও র‌য়ে‌ছে। 

দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৬টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহনের বাস ও দিনাজপুর থেকে ফুলবাড়ীর দিকে যাওয়া আমবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক ও নাবিল পরিবহনের বাসের হেলপার ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত ২৮ জনের মধ্যে গুরুতর আহত এক শিশুসহ তিনজন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওসি ফরিদ হোসেন বলেন, রেকারের মাধ্যমে রাস্তা থেকে বাসটিকে পুলিশ লাইনে নেওয়া হয়েছে এবং ট্রাকটিকে আরিয়ান পেট্রোল পাম্পের পাশে রাখা হয়েছে। বর্তমানে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক আছে। পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন