Logo
Logo
×

সারাদেশ

চার জেলায় সড়কে ঝরল ১১ প্রাণ

Icon

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ০৯ জুলাই ২০২৪, ০৮:৫২ পিএম

চার জেলায় সড়কে ঝরল ১১ প্রাণ

ট্রাকের ধাক্কায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে সড়কের পাশে পড়ে যায়। ছবি : সংগৃহীত

দেশের চার জেলায় সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। তাদের মধ্যে গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই ভাইসহ তিনজন ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তিনজন, গোপালগঞ্জে ব্যবসায়ী এবং বগুড়ার বনানীতে চারজন নিহত হয়েছেন। গতকাল সোমবার মধ্যরাত থেকে মঙ্গলবার (৯ জুলাই) রাত ৮টা পর্যন্ত সড়কে দুর্ঘটনায় তারা নিহত হয়েছেন। 

জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে—

গাইবান্ধা : মঙ্গলবার বিকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জে গোবিন্দগঞ্জ-দিনাজপুর সড়কের নাসিরাবাদ এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাকচাপায় ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহত তিন জনের মধ্যে দুই সহোদর ও অপরজন প্রতিবেশী বলে প্রাথমিকভাবে জানা গেছে।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : দুপুর ২টার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নের হারুয়া বাজার সংলগ্ন ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছে। 

নিহতরা হলেন, ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নে চরশিহারি গ্রামের আব্দুল কদ্দুস তালুকদারের ছেলে ইজিবাইকচালক তসলিম মিয়া, উপজেলার জাটিয়া চরপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে আরিফুল ইসলাম রাকিব এবং উপজেলার নশতি গ্রামের আব্দুল খালেকের স্ত্রী জাহানারা বেগম। নিহত রাকিব পিতাম্বর পাড়া হোসাইনিয়া বহুমুখী কামিল মাদ্রাসার বিএম শাখার ছাত্র। পরীক্ষা দেওয়ার জন্য ঈশ্বরগঞ্জ যাচ্ছিলেন তিনি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মুহাম্মদ মাজেদুর রহমান জানান, লক্ষ্মীগঞ্জ বাজার থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক ঈশ্বরগঞ্জের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এলে ময়মনসিংহগামী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকের চালক ও এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আর গুরুতর আহত দুই যাত্রীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়।

গোপালগঞ্জ : দুপুর ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার সোনাকুড় নিচুপাড়া সড়কে মোটরসাইকেলের পেছনে ট্রলির ধাক্কায় হাসিবুর রহমান রুবেল নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি শহরতলীর মানিকাদহ গ্রামের মো. মজিবর বিশ্বাসের ছেলে। 

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. আনিসুর রহমান জানান, মোটরসাইকেলে ব্যবসায়ীক কাজে খুলনা যাচ্ছিলেন হাসিব। সোনাকুড় চরপাড়া এলাকায় পৌঁছালে একটি ট্রলি পিছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাসিবুরের মৃত্যু হয়।

বগুড়া : গতকাল সোমবার রাত ৩টার দিকে বগুড়ায় রংপুর-ঢাকা মহাসড়কের বনানী লিচুতলা এলাকায় বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে চারজন নিহত ও সাতজন আহত হয়েছেন। নিহতরা হলেন বরিশালের হিজলা গ্রামের হৃদয় মিঞা, সিরাজগঞ্জের কাজীপুরের জামাল হোসেন ও শামীম হোসেন। নিহত আরেক নারীর পরিচয় পাওয়া যায়নি।

কুন্দুরহাট হাইওয়ে থানার ওসি আব্বাস আলী বলেন, সোমবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয় মিয়া  ও অজ্ঞাতপরিচয় এক নারীর মৃত্যু হয়। আহত আটজনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামীম ও জামাল নামের আরও দুজন মারা যান।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন