Logo
Logo
×

বিনোদন

বাবা হলেন বরুণ ধাওয়ান

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০২৪, ১১:৫২ এএম

বাবা হলেন বরুণ ধাওয়ান

বরুণ-নাতাশা

সোমবার (৩ জুন) সন্ধ্যায় কন্যাসন্তানের জন্ম দিলেন বরুণের স্ত্রী নাতাশা দালাল। সূত্র মতে, সুস্থ আছেন নতুন মা এবং সদ্যোজাত।

চলতি বছরের ফেব্রুয়ারিতে সন্তানধারণের খবর প্রথম জানান বরুণ-নাতাশা। স্ত্রীকে জড়িয়ে অনাগত গর্ভস্থ সন্তানকে আদরে ভরিয়ে দিচ্ছেন হবু বাবা। মনোক্রোম এই ছবি সেদিন সবার মন কেড়ে নিয়েছিলো। তারপর থেকে হবু মা-বাবা যখনই ছবি দিয়েছেন, অনুরাগীরা তাদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। নির্দিষ্ট সময়ে ধুমধাম করে সাধের অনুষ্ঠানও পালিত হয় নাতাশার। উপস্থিত ছিলেন শাহিদ কাপুর, মীরা রাজপুতসহ বলিউডের একাধিক তারকা দম্পতি। সেই ছবিও নায়ক সামাজিক মাধ্যমে ভাগ করে নেন।

সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের প্রথম সারির হাসপাতালে ধাওয়ান পরিবার নাতাশাকে নিয়ে যেতেই সেখানে ভিড় জমান পাপারাৎজিরা। তখন থেকেই জল্পনা শুরু, ‘ছোটা বরুণ’ আসছে, না দেবী লক্ষ্মী? বেশ কিছুক্ষণ অপেক্ষার পর হাসিমুখে হাসপাতালের বাইরে বেরিয়ে আসেন ডেভিড ধাওয়ান। তার সঙ্গে পরিবারের বাকিরাও। তখনই গাড়ি ঘিরে ধরে সদ্যোজাত সম্পর্কে প্রশ্ন করলে পরিচালক-প্রযোজক জানান, কন্যাসন্তান এসেছে তাদের পরিবারে। তিনি খুব খুশি। যদিও এখনো পর্যন্ত সামাজিকমাধ্যমে বরুণ বা নাতাশা কেউই এই সুখবর জানিয়ে কোনো পোস্ট করেননি। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, এই মুহূর্তে বরুণ পরিবার এবং নাতাশাকে নিয়ে ব্যস্ত। দম্পতি নিজে থেকে কবে সুখবর প্রকাশ্যে আনেন, অনুরাগীরা তার অপেক্ষায় রয়েছেন।

উল্লেখ্য, ২০২১ সালের ২৪ জানুয়ারি দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বরুণ। কিন্তু অনেকেই হয়তো জানেন না, শুরুতে বরুণের সঙ্গে সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না নাতাশা। বেশ কয়েকবার প্রেম নিবেদন করেছিলেন বরুণ। তারপর শেষ পর্যন্ত রাজি হন নাতাশা। 

বরুণ নিজের মুখেই এই কথা জানিয়ে একটি সাক্ষাৎকারে বলেন, ‘‘ও আমাকে তিন-চার বার না বলেছিলো। কিন্তু আমি হাল ছাড়িনি।’’ বাকিটা সবারই জানা। তিন বছর আগে আরবসাগরের উপকূলবর্তী আলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে পাকাপোক্ত সম্পর্কের ভিত গেঁথেছিলেন দু’জনে।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন