Logo
Logo
×

বিনোদন

আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখছেন ব্রাজিল সমর্থক ফারিণ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২৪, ১২:০৫ এএম

আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখছেন ব্রাজিল সমর্থক ফারিণ

আর্জেন্টিনা-চিলির এই ম্যাচে তাসনিয়া ফারিণের সঙ্গে গ্যালারিতে হাজির ছিলেন সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

প্রথমবারের মতো ফুটবল মাঠে গ্যালারিতে উপস্থিত হয়ে লিওনেল মেসির আর্জেন্টিনার ম্যাচ উপভোগ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এরপরই নানা রকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাসনিয়া ফারিণকে। কারণ গেল ফুটবল বিশ্বকাপে ব্রাজিলকে সমর্থন দিতে দেখা গেছে অভিনেত্রীকে। যে কারণে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, ফারিণের আর্জেন্টিনা সমর্থন নিয়ে। 

বুধবার আমেরিকার নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কোপা আমেরিকায় চিলির বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ দেখতে স্টেডিয়ামে হাজির ছিলেন তিনি। 

সেখানেই মেসির দলের জার্সি গায়ে প্রিয় খেলোয়াড়ের জন্য গলা ফাঁটিয়েছেন এই তারকা। স্টেডিয়ামে থেকেই সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিষয়টি নিয়ে বুধবার রাতেই মুখ খুলেছেন এই তারকা। ফেসবুকে মেসিদের ম্যাচ দেখার অভিজ্ঞতার ৬ মিনিটের একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন তিনি। যার ক্যাপশনে নিন্দুকদের সমালোচনার জবাব দিতে দেখা গেছে অভিনেত্রীকে। 

ভিডিওটি পোস্ট করে ফারিণ লিখেছেন, ‘ফুটবল মানুষকে একত্রিত করে, বিভাজন নয়। আপনি একটি দলকে সমর্থন করার অর্থ এই নয় যে আপনাকে অন্য দলকে ঘৃণা করতে হবে। আমি সবসময়ই মেসির ভক্ত ছিলাম এবং আমি খুব আনন্দিত যে তার খেলা স্বচক্ষে দেখতে পেরেছি। সবাই সেই মুহূর্তটি পায় না। আজকের ম্যাচটি সত্যিই উপভোগ করেছি। আসুন ভালবাসা এবং শান্তি ছড়িয়ে দিন।’


ভিডিওতে স্টেডিয়ামে প্রবেশের আগ থেকে শুরু করে গ্যালারিতে ম্যাচ উপভোগের বেশ কিছু মুহূর্ত রয়েছে। প্রথমবারের মতো মেসির আর্জেন্টিনার খেলা উপভোগ করতে পেরে অভিনেত্রী কতটা উচ্ছ্বসিত সেই চিত্রই প্রকাশ পেয়েছে। 


আর্জেন্টিনা-চিলির এই ম্যাচে তাসনিয়া ফারিণের সঙ্গে গ্যালারিতে হাজির ছিলেন সময়ের আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দুজনেই ক্যামেরাবন্দী হয়েছিলেন একসঙ্গে। 


দুই অভিনেত্রীর গ্যালারিতে উপস্থিত থাকা এই ম্যাচে আর্জেন্টিনাও জয় নিয়েই মাঠ ছেড়েছে। লাউতারো মার্তিনেজের শেষ সময়ের গোলে চিলিকে হারিয়েছে তারা। ফলে পরপর দুই জয়ে কোপার সুপার এইট নিশ্চিত করেছে মেসিরা।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন