Logo
Logo
×

বিনোদন

আমিও গাঁজা সেবন করি এবং বুঝতে পারি যে আমি কিছু একটা ভুল করছি: নওয়াজউদ্দিন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২৪, ০২:৩৬ পিএম

আমিও গাঁজা সেবন করি এবং বুঝতে পারি যে আমি কিছু একটা ভুল করছি: নওয়াজউদ্দিন

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী

বলিউড অন্যতম প্রতিভাবান অভিনেতা নওয়াজউদ্দিন। অতীতে গাঁজা সেবনের অভ্যাস ছিলেন নওয়াজউদ্দিনের। সম্প্রতি গাঁজা সেবনের বিষয়টি স্বীকার করে অনুতপ্তও হয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, সম্প্রতি রণবীর আল্লাহবাদিয়ার একটি পডকাস্টে হাজির হয়েছিলেন নওয়াজ। সেখানে অভিনেতার গাঁজা সেবনের অভ্যাস ছিল কিনা, প্রশ্ন করা হয়। তিনি তা স্বীকার করে জানান,আমার কিছু মানুষের সঙ্গে যোগাযোগ ছিল যারা গাঁজা সেবন করতেন। এবং এক পর্যায়ে আমিও তাদের সঙ্গে জড়িয়ে যাই, গাঁজা সেবন করি। এরপর বুঝতে পারি যে আমি কিছু একটা ভুল করছি।

এদিন নওয়াজকে প্রশ্ন করা হয় তিনি কখনও একাকী বোধ করেছেন কী না। জবাবে অভিনেতা বলেন, ‘মোটেই না, বরং আমি একাই খুব ভালো আছি। আসলে আমি একা থাকাটা উপভোগ করি। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ যে তিনি আমাকে একা থাকার সুযোগ দিয়েছেন।’

বলিউডে ধর্মীয় বিভেদের বিষয়টি রয়েছে কিনা, তা নিয়েও কথা বলেছেন নওয়াজ। জানান, বলিউডে তিনি কখনও ধর্মীয় বিভেদ দেখেননি। অভিনেতার কথায়, ‘সমাজের অন্যদের বলিউড থেকে শেখা উচিত, সব ধর্মকে কীভাবে সম্মান করতে হয়।’

উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। প্রায় দুই দশকের কাছাকাছি সময়ের ক্যারিয়ার তার। লম্বা এই সময়ে ছোট চরিত্র থেকে শুরু করে মুখ্য চরিত্রেও অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন সালমান-শাহরুখ থেকে শুরু করে বিভিন্ন ব্লকবাস্টার সিনেমায় মূল চরিত্রেও।

সম্প্রতি ওটিটি প্লাটফর্ম ‘হাদ্দি’-তে দেখা গেছে নওয়াজউদ্দিনকে। খুব শীঘ্রই ডিজিটাল প্রকল্প ‘রাউতু কা রাজ’ তে দেখা দেবেন এই অভিনেতা। 

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন