Logo
Logo
×

বিনোদন

প্রথমদিনেই ১০০ কোটি ছুঁল 'কল্কি'

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০৪:৩৭ পিএম

প্রথমদিনেই ১০০ কোটি ছুঁল 'কল্কি'

প্রথমদিনেই ১০০ কোটি ছুঁল 'কল্কি'

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রভাসের বহুল প্রতীক্ষিত ছবি কল্কি ২৮৯৮ এডি। প্রথম দিনই রেকর্ড ব্রেকিং আয় করেছে প্রভাস এবং দীপিকা পাডুকোন অভিনীত এই ছবিটি। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, গতকাল বৃহস্পতিবার বড় পর্দায় একাধিক ভাষায় মুক্তি পেয়েছে কল্কি ২৮৯৮ এডি। এদিন ভারতীয় বক্স অফিসে প্রায় ১০০ কোটি এবং বিশ্বজুড়ে প্রায় ২০০ কোটি আয় করেছে সায়েন্স ফিকশন সিনেমাটি।

সচনিল্কের এক প্রতিবেদনে জানানো হয়েছে, কল্কি ২৮৯৮ এডি ছবিটি ভারতীয় বক্স অফিসে ৯৫ কোটি টাকা আয় করেছে প্রথম দিন। এর মধ্যে ৬৪ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে তেলুগু ভার্সন থেকেই। হিন্দি ভার্সনে এই ছবিটি ২৪ কোটি টাকা আয় করেছে।

বিশ্বজুড়ে ছবিটি প্রায় ১৮০ কোটি টাকা ঘরে তুলেছে। ফলে প্রথম দিনের নিরিখে কল্কি ২৮৯৮ এডি যে সাড়া ফেলেছে, সেটা নিঃসন্দেহে বলা যায়। নাগ অশ্বিনের এই ছবিটি নিয়ে দর্শকদের প্রতিক্রিয়াও বেশ ভালোই দেখা গেছে।

বিজ্ঞাপন

এদিকে বৃহস্পতিবার পর্যন্ত এই ছবির ১৯ লাখ টিকিট ভারতজুড়ে বিক্রি হয়েছে। তেলুগু ভাষায় কেবল ১৫ লাখ টিকিট বিক্রি গিয়েছে। অ্যাডভান্স বুকিংয়ের মাধ্যমে ছবিটি ৫০ কোটি টাকা আয় করেছে।

কল্কি ২৮৯৮ এডি ছবিটির পরিচালনা করেছেন নাগ অশ্বিন। এটি একটি সায়েন্স ফিকশন থ্রিলার। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে প্রভাস, দীপিকা পাডুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, প্রমুখ।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন