Logo
Logo
×

বিনোদন

বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, জানালেন বরের নামও!

Icon

অনলাইন

প্রকাশ: ২০ মে ২০২৪, ০২:২৭ পিএম

বিয়ে করছেন শাকিবের প্রিয়তমা, জানালেন বরের নামও!

বিয়ে করছেন ইধিকা পাল! রবিবাসরীয় মেঘলা দিনে এমনই সুখবর দিয়েছেন শাকিব খানের প্রিয়তমা। এখানেই থেমে থাকেননি পিলু সিরিয়ালের রঞ্জা, বরং বরের নামও জানিয়েছেন লাজুক হাসি নিয়ে। আর সেই বরকে কিন্তু সব্বাই চেনে। কী বুঝতে পারলেন না তো? 

টলিপাড়ার এক পাপারাৎজি অ্যাকাউন্ট থেকে এদিন ব্রাইডাল লুকে সেজে ইধিকার দেখা মিলেছে। এত সাজ কেন? প্রশ্ন রাখতেই নায়িকার সটান জবাব, ‘আমার বিয়ে’। এরপর বরের নাম জানতে চাওয়া হলে ইধিকা বলেন, ‘শিব’। তবে কনফিউসন দূর করতে জানিয়েছিলেন, শিব মানে মহাদেব! হ্যাঁ, নিছক মজা করেই নিজের বিয়ের কথা বলেছেন ইধিকা।

ভিডিও মেরুন রঙের ভারী লেহেঙ্গা-চোলিতে দেখা মিলেছে ইধিকার। ডিপ নেক ব্লাউজ আর ভারী নেকপিসে একদম রয়্যাল লুকে অভিনেত্রী। শরীর জুড়ে রাজকীয় গয়না। সিঁথিতে ঝুলছে মাংগটিকা, হাতে বালা, আংটিতে সুসজ্জিত ইধিকা। তবে সবচেয়ে সুন্দর তাঁর মায়া জড়ানো হাসি। বোঝাই যাচ্ছে কোনো ফটোশ্যুটের ফাঁকে তোলা এই ভিডিও। 

জি বাংলার ‘রিমলি’র বৃহস্পতি তুঙ্গে তা বলাই যায়। ছোটপর্দার এই নায়িকা এখন গোটা বাংলাদেশের হার্টথ্রব। আগামীতে দেবের নায়িকা হিসাবে খাদান ছবিতে দেখা যাবে ইধিকাকে। পাশাপাশি হাসিবুর রেজা কল্লোলের 'কবি' সিনেমাতেও শরীফুল রাজের সঙ্গে কাজ করেছেন ইধিকা। 

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন