Logo
Logo
×

বিনোদন

অভিনেত্রী দীঘির বিয়ের গুঞ্জন, বিয়ে নাকি অভিনয়?

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ১১:০৩ পিএম

অভিনেত্রী দীঘির বিয়ের গুঞ্জন, বিয়ে নাকি অভিনয়?

সামাজিক যোগাযোগমাধ্যমের একটি পোস্ট ঘিরে অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির বিয়ের গুঞ্জন উঠেছিল। ছবি : সংগৃহীত

সম্প্রতি অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির বিয়ের গুঞ্জন উঠেছিল। তাঁর সামাজিক যোগাযোগমাধ্যমের একটি পোস্ট ঘিরেই এমন কথা চাউর হয়েছিল। যে খবর শুনে চোখ কপালে ওঠে নেটিজেনদের। সোমবার রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রীর দেওয়া পোস্টে দেখা যায়, দীঘির অনামিকায় একটি আংটি। মেহেদী রাঙানো হাত। আর হাতের নিচে বিয়ের কার্ড! ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অপেক্ষা করতে পারছি না আর...! সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ।’

তাঁর এই পোস্ট ঘিরে নেটদুনিয়ায় রীতিমতো তোলপাড় চলছে। অনেকের মনে প্রশ্ন উঁকি দিয়েছে, তবে কি বিয়ে করে ফেলেছেন দীঘি? আবার কেউ বলছেন, বিয়ে নাকি অভিনয়? যদিও নানা নাটকীয়তার পর ওটিটি প্ল্যাটফর্ম চরকির ফেসবুক পেজে একটি পোস্টকে ঘিরে সবকিছুই পরিষ্কার হয়েছে।

পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক, যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’

সঙ্গে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বিয়ের সাজে দীঘিকে। একটি নিমন্ত্রণপত্রও। লেখা, ‘জনাব/জনাবা, অসংখ্য ক্যাজুয়াল, অনলাইন, নন এক্সক্লুসিভ ডেটিং, সিচুয়েশনশিপ, বেঞ্চিং ইত্যাদির পর অবশেষে আমাদের প্রিয় কন্যা প্রিয়ন্তী বিবাহের জন্যে রাজি হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনি আর আপনার সপরিবার/সবান্ধব ডিজিটাল উপস্থিতি আমাদের কাম্য।’

আর এই ভিডিওতেই পরিষ্কার, সত্যি সত্যি এখনো বিয়ের পিঁড়িতে বসেননি দীঘি। এটি কোনো ওয়েব ফিল্মের বিজ্ঞাপন। এখনই নাম প্রকাশ না করলেও নতুন কনটেন্টের প্রমোশনের জন্যই এমন পোস্ট করেছেন দীঘি।

শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। বেশ কিছু সিনেমায় অভিনয় করে এরই মধ্যে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন দীঘি।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন