Logo
Logo
×

জাতীয়

সাদিক এগ্রোর ছাগলকাণ্ডে মুখ খুললেন সেই রাজস্ব কর্মকর্তা

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৯ জুন ২০২৪, ০৯:২৯ পিএম

সাদিক এগ্রোর ছাগলকাণ্ডে মুখ খুললেন সেই রাজস্ব কর্মকর্তা

১৫ লাখ টাকায় ছাগল কিনে ভাইরাল হওয়া যুবক ইফাত এবং রাজস্ব কর্মকর্তা মতিউর রহমান। ছবি: সংগৃহীত

কোরবানির জন্য রাজধানীর সাদেক এগ্রো থেকে ১৫ লাখ টাকায় একটি ছাগল কিনে ভাইরাল হন ইফাত নামের এক তরুণ। গুঞ্জন ওঠে, তিনি জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমানের ছেলে। কিন্তু সরকারি এই কর্মকর্তা সাফ জানিয়ে দিয়েছেন ভাইরাল হওয়া এই তরুণ তার ছেলে নয়। এমনকি ওই যুবকের সঙ্গে তার কোনো আত্মীয় সম্পর্কও নেই।

এ প্রসঙ্গে মতিউর রহমান গণমাধ্যমকে বলেন, ছাগলকাণ্ডে ভাইরাল ওই ছেলেকে আমি চিনি না। সে আমার সন্তান নয়। আমার নাম জড়ানোয় আমি ও আমার পরিবার অনেক বিব্রত। ওই ছেলে আমার আত্মীয় বা পরিচিতও নয়। আমার এক ছেলে; নাম তৌফিকুর রহমান। আমি আনুষ্ঠানিকভাবে এসব অপ্রচারের প্রতিবাদ করব।

এদিকে ঢাকার মোহাম্মদপুরে অবস্থিত ‘সাদিক অ্যাগ্রো’ ফার্মের কর্ণধার মোহাম্মদ ইমরান হোসাইন জানান, আলোচিত তরুণ শুধু এক লাখ টাকা দিয়ে ছাগলটি বুক করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি পুরো টাকা পরিশোধ করে ছাগলটি খামার থেকে বাড়িতে নিয়ে যাননি এখনো।

গত সপ্তাহে আলোচিত ছাগল সঙ্গে নিয়ে ইফাতকে উচ্ছ্বসিত ভঙ্গিতে এক ভিডিওতে বলতে শোনা যায়, ১১ জুন এটি ধানমণ্ডি-৮-এ ডেলিভারি দেওয়া হবে। এ রকম একটি খাসি কেনা আমার স্বপ্ন ছিল। এ রকম খাসি আমরা সামনাসামনি দেখিনি। আমার জীবনে প্রথম দেখা এটা। এটা আমার হবে, জানা ছিল না। আল্লাহ নসিবে রাখছে, তাই হইছে। এর থেকে বেশি কিছু আর কী বলব।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন