Logo
Logo
×

জাতীয়

এমপি আনার হত্যা

পলাতক আসামি মোস্তাফিজ ও ফয়সালকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৮:১২ পিএম

পলাতক আসামি মোস্তাফিজ ও ফয়সালকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

পলাতক আসামি মোস্তাফিজ ও ফয়সালকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য এমপি আনার হত্যায় পলাতক আসামি মো. মোস্তাফিজুর রহমান ফকির ও ফয়সাল আলী সাজীকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে। 

বুধবার (২৬ জুন) সন্ধ্যা ৬টার দিকে পূর্বাচলের ১৮ নম্বর সেক্টরে বঙ্গবন্ধু ট্রাই টাওয়ারে অবতরণ করে হেলিকপ্টারটি।

এর আগে বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম ও খাগড়াছড়ির দুর্গম পাহাড়ি এলাকায় হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে রাজধানীর উদ্দেশে রওনা দেয় ডিবির আভিযানিক দল। দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের নেতৃত্বে এই অভিযান চালায় তারা।

একই দিনে এমপি আনার হত্যা মামলার আসামি কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে নিয়ে আলামত উদ্ধারে ঝিনাইদহ শহরের দুটি পুকুরে অভিযান চালায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) দল। দুপুর পৌনে ১২টার দিকে ঝিনাইদহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারুক আযমের নেতৃত্বে এ অভিযান শুরু হয়।

ঝিনাইদহ শহরের পায়রা চত্বর এলাকার পিপীলিকা মার্কেটের পেছনের মার্কেটে এবং স্টেডিয়ামের পেছনের পুকুরে পৃথক অভিযান পরিচালনা করে অভিযানিক দল। গ্রেপ্তার বাবু আদালতের জবানবন্দিতে জানান, আলামত নষ্ট করতে শহরের ওই পুকুর দুটিতে তিনটি মোবাইল ফোন ফেলে দেন তিনি।

মঙ্গলবার (২৫ জুন) মোবাইল উদ্ধারের উদ্দেশে বাবুকে ঢাকা থেকে ঝিনাইদহ কারাগারে আনা হয়। পরে এদিন দুপুর ১২টার দিকে তাকে নিয়ে ডিবির প্রতিনিধি দল এবং ঝিনাইদহ পুলিশের দল মোবাইল ফোন উদ্ধারে ডুবুরি ও জেলেদের নিয়ে অভিযান পরিচালিত হয়।

এর আগে ঝিনাইদহে আসেন ডিবিপ্রধান হারুন অর রশিদ। পুকুর দুটি পরিদর্শন করেন এবং মোবাইল ফোন উদ্ধারের সময় নিজে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন