Logo
Logo
×

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা

অর্ধশত মোটরসাইকেল ও গাড়ির বহর নিয়ে বাড়ি ফিরলেন জামিনে মুক্ত বাবু চেয়ারম্যান

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ০৯:৪৮ পিএম

অর্ধশত মোটরসাইকেল ও গাড়ির বহর নিয়ে বাড়ি ফিরলেন জামিনে মুক্ত বাবু চেয়ারম্যান

এক বছরেও সাংবাদিক নাদিম হত্যামামলার প্রতিবেদন আদালতে পৌঁছেনি, তবে জামিনে মুক্ত হয়ে বিশাল শোডাউনসহ বাড়ি ফিরেছেন প্রধান আসামি বাবু চেয়ারম্যান। ছবি: সংগৃহীত

জামালপুরের বকশীগঞ্জের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার এক বছর পেরিয়ে গেলেও আদালতে জমা হয়নি তদন্ত রিপোর্ট। তবে এরমধ্যে মামলার আসামিরা জামিন নিয়ে বেরিয়ে আসছেন। বুধবার (১০ জুলাই) মামলার প্রদান আসামি সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুও জামিনে মুক্তি পেয়েছেন।

জেলা কারাগারের তথ্যমতে, বিকেল ৫টা ৫ মিনিটে আসামি বাবু চেয়ারম্যান জামালপুর জেলা কারাগার থেকে বের হন।

জেলার আবু ফাতাহ জানান, উচ্চ আদালত থেকে জামিন পাওয়ায় আসামি মাহমুদুল আলম বাবু বিকাল ৫টার কিছু পরে জামালপুর জেলা কারাগার থেকে বের হন। পরে অর্ধশতাধিক মোটরসাইকেল এবং ৮টি মাইক্রোবাসের বিশাল বহর বাবু চেয়ারম্যানকে কারাগার থেকে বাড়ি নিয়ে আসে।  

প্রসঙ্গত ২০২৩ সালের ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে সন্ত্রাসীরা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে পিটিয়ে ও ইট দিয়ে মাথা থেঁতলে গুরুতর আহত করে।

পরদিন ১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে বকশীগঞ্জ থানায় ২২ জনের নামে এবং আরো অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবুকে ২০২৩ সালের ১৭ জুন পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাব। এরপর থেকে তিনি কারাগারে ছিলেন।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন