Logo
Logo
×

খেলা

পাকিস্তান সফরের ইচ্ছাপ্রকাশ কোহলির, যা বললেন আফ্রিদি

Icon

অনলাইন

প্রকাশ: ২০ মে ২০২৪, ০১:৪০ পিএম

পাকিস্তান সফরের ইচ্ছাপ্রকাশ কোহলির, যা বললেন আফ্রিদি

রাজনৈতিক বৈরিতার কারণে প্রায় ১৭ বছর দ্বিপক্ষীয় সিরিজ থেকে বিরত রয়েছে বিশ্ব ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত-পাকিস্তান। অথচ দুই দলের মুখোমুখি লড়াই দেখতে আগ্রহের কমতি নেই ক্রিকেট ভক্তদের। সম্প্রতি পাকিস্তান সফরের ইচ্ছাপ্রকাশ করেছিলেন বিরাট কোহলি। 

ভারতীয় ব্যাটিং তারকার আগ্রহের কথা শুনে খুশি হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। জানালেন, ভারতের হয়ে বা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলার জন্য কোহলিকে আমন্ত্রণ জানাচ্ছি। 

২০০৮ সালে সর্বশেষ পাকিস্তান সফর করেছিল ভারত। সেটি ছিল এশিয়া কাপের আসর। আর ২০০৬ সালে সর্বশেষ পাকিস্তানের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ খেলেছিল টিম ইন্ডিয়া। এরপর রাজনৈতিক বৈরিতার কারণে আর পাকিস্তান সফরে যায়নি ভারত। 

সম্প্রতি পাকিস্তানের পর্বতারোহী শেহরাজ কাশিফের সঙ্গে ভিডিও কলে কথা বলার সময় পাকিস্তান সফরের ইচ্ছা জানান কোহলি। ভিডিও কলে কোহলির সঙ্গে সেই কথোপকথন নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেন কাশিফ। 

কাশিফকে উদ্দেশ্য করে কোহলি বলেছিলেন, ‘তোমার পরিবারকে আমার শুভেচ্ছা দিও। আশা করি, আমরা শিগগিরই পাকিস্তান সফর করবো। সবাই তো এখন পাকিস্তান সফর করতে শুরু করেছে।’ 

কোহলির এমন কথায় মুগ্ধ হয়েছেন আফ্রিদি। তিনি বলেন, ‘আমি কোহলির কাছ থেকে এমন বক্তব্যই আশা করি। আমি কোহলিকে স্বাগত জানাই। সে পিএসএলে বা ভারত দলের হয়ে এখানে খেলতে আসুক।’

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন