Logo
Logo
×

খেলা

চেন্নাইয়ের বিদায়ে মোস্তাফিজকে নিয়ে যা বললেন অধিনায়ক

Icon

অনলাইন

প্রকাশ: ২০ মে ২০২৪, ০১:৪৩ পিএম

চেন্নাইয়ের বিদায়ে মোস্তাফিজকে নিয়ে যা বললেন অধিনায়ক

প্লে-অফের খুব কাছে গিয়েও পারল না চেন্নাই সুপার কিংস। শনিবার প্রথম রাউন্ডে নিজেদের শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ২৭ রানে হেরে এবারের আইপিএল থেকে ছিটকে গেছে তারা। তীরে গিয়ে তরী ডোবার পর দলটির অধিনায়ক শেষ চারে যেতে না পারার কারণ জানাতে গিয়ে মোস্তাফিজুর রহমানের অভাব টের পেয়েছেন।


চেন্নাইয়ের জার্সিতে ৯ ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। ২২.৭১ গড় আর ৯.২৬ ইকোনমিতে ১৪ উইকেট নিয়েছেন তিনি। চেন্নাই দলে এবারের আইপিএলে তার চেয়ে বেশি উইকেট পেয়েছেন মাত্র একজন-ভারতীয় পেসার তুষার দেশপান্ডে। দেশপান্ডে ১৩ ম্যাচ খেলে নিয়েছেন ১৭ উইকেট।


শেষ দিকে গিয়ে চেন্নাইয়ের শেষ চারে যাওয়ার লড়াই যত তীব্র হয়েছে, স্বাভাবিকভাবেই মোস্তাফিজের অভাবটা ততই টের পেয়েছে তারা। শনিবার রাতে বেঙ্গালুরুর কাছে হারার পর দলটির অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় বলেছেন, ‘আমরা ফিজকে (মোস্তাফিজুর রহমান) মিস করেছি।’


মোস্তাফিজকে তো মিস করবেই চেন্নাই। বৃষ্টির কারণে ভেজা কন্ডিশনে কাল টসে হেরে বেঙ্গালুরু ব্যাটিংয়ে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১৮ রান তুলেছে। চেন্নাই ৭ উইকেট হারিয়ে করতে পেরেছে ১৯১ রান। অথচ চেন্নাই টুর্নামেন্টের শুরুর ম্যাচে এই বেঙ্গালুরুকেই থামিয়ে দিয়েছিল ১৭৩ রানে। ম্যাচ জিতেছিল ৬ উইকেটে। সেই ম্যাচে বেঙ্গালুরুর যে ৬ উইকেট পড়েছে, এর ৪টিই নিয়েছিলেন মোস্তাফিজ। ২৯ দিয়ে তিনি নিয়েছিলেন বিরাট কোহলি, ফাফ ডু প্লেসি, রজত পাতিদার ও ক্যামেরন গ্রিনের উইকেট।

যুগের চিন্তা ২৪ কর্তৃক প্রকাশিত
ই-মেইল: [email protected]

অনুসরণ করুন